নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় আহত ১৬

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় আহত ১৬

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম-নাজিরহাট মহাসড়কের হাটহাজারী পৌরসভার মুন্সির মসজিদ এলাকায় বাসের সাথে সিএনজি গাড়ির ধাক্কা লাগে। এ সময় সিএনজি ও বাসের চালকসহ ১৬ জন আহত হয়েছেন। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শনিবার (২৩ জুলাই) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আহতরা হলেন- কবির (৫৩), আরজু মিয়া (৫৪), শওকত হোসেন (৫৫), সঞ্জু মিয়া (৮০), মানিক মিয়া (৬৫), রফিকুল ইসলাম (৩১), দেওয়ান (৩৫), নিটু মিয়া (৪৫), আরজু (৫৪), খোকন (৪৮), বেলাল মিয়া (৪২) ও আমিনুর (৪৫)।

আহত কবির জানান, তারা মাইজভান্ডার দরবার থেকে জেয়ারত শেষে শহরের দিকে যাচ্ছিলেন। তারা সকলেই কিশোরগঞ্জ জেলার জঙ্গলবাড়ি এলাকা থেকে এসেছেন জেয়ারত করতে।

সরেজমিনে প্রত্যক্ষদর্শী ও আহতদের সাথে কথা বলে জানা গেছে, শনিবার বেলা বারোটার দিকে একটি যাত্রীবাহী মিনিবাস ফটিকছড়ি মাইজভান্ডার শরীফ থেকে চট্টগ্রামের উদ্দেশ্য যাচ্ছিল। হঠাৎ পথিমধ্যে একটি সিএনজি অটোরিকশাকে পাশ কাটিয়ে যেতে চাইলে দাড়িয়ে থাকা ড্রাম ট্রাকের পেছনে সজোরে ধাক্কা লাগে।

এতে মিনিবাসের চালকসহ ১৬ জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আহত ১২ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দিলেও গুরুতর হওয়ায় মিনিবাসের চালক ওসমান (২৮), যাত্রী রেলিং (৬০), রোকন (৩১) ও দেলোয়ারকে (৪৫) চমেকে পাঠিয়ে দেওয়া হয়। এর মধ্যে চালক ওসমান ও যাত্রী রেলিংয়ের অবস্থা আশঙ্কাজনক বলে জানান স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক।

এ দিকে নাজিরহাট হাইওয়ে পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনা কবলিত মিনিবাসটি বর্তমানে তাদের হেফাজতে আছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com